• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সবার আকর্ষণ গুলশানে

  • আপডেট টাইম : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

আসন্ন 11 তম সংসদীয় নির্বাচনের আগে, সব চোখ ঢাকা -17 আসনে রয়েছে। সব রাজনৈতিক দল এই নির্বাচনী এলাকা সম্পর্কে উত্সাহী। গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট, মহাখালী নতুন ডিওএইচএস, বসন্তহর, বরিদহর ও শাহজাদপুর এই নির্বাচনী এলাকার নিচে পড়ে।

আওয়ামী লীগের বিপুল সংখ্যক প্রার্থী এই নির্বাচনী এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। তবে, এই নির্বাচনী এলাকায় কোন শক্তিশালী প্রার্থী নেই। অতএব, পার্টি একজন বিখ্যাত ব্যবসায়ী যিনি ভাবছেন।

আওয়ামী লীগের সহসভাপতি এইচ এম এরশাদও এই নির্বাচনী এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। গত রবিবার, তিনি এই নির্বাচনী এলাকার মনোনয়নপত্র কিনেছিলেন। তিনি ইতোমধ্যে ইতোমধ্যে এই নির্বাচনী এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন।

জাতীয় ওআইসি ফ্রন্ট জানায়, নির্বাচনে অংশ নেওয়ার জন্য ড। কামাল হোসেনকে এই নির্বাচনে অংশ নিতে হবে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কন্যা জুবায়দা রহমান বা শর্মিলা রহমানকে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন দিতে চাইলেই অক্টোবরের ফ্রন্ট জোটের অংশীদার বিএনপি এই নির্বাচনী এলাকার প্রতি দৃষ্টি আকর্ষণ করেছে।

বাংলাদেশ জাতীয় পার্টির সভাপতি আন্দালিব রহমান পার্থও এই নির্বাচনী এলাকার মনোনয়নপত্রও কিনেছেন। তিনি এই নির্বাচনী এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতার আশাবাদী।

আওয়ামী লীগ মনোনয়ন কৌশল চূড়ান্ত করেছে। ঘোষণা কোনো দিন আসতে পারে। এবং মনোনয়ন প্রার্থীদের সাক্ষাৎকারের বিএনপি ফেজ শেষ পর্যায়ে রয়েছে। দুই প্রধান দল ঘোষণার সঙ্গে সঙ্গে এটি স্পষ্ট হবে যে এই নির্বাচনী এলাকা থেকে কারা প্রতিদ্বন্দ্বিতা করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/