• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
৩৩ মাস পর শান্তির বার্তা নিয়ে কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের। ‘তেঁতুলতলায় নয়, থানার জন্য বিকল্প জায়গা খোঁজার নির্দেশ  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু আইসিইউতে সন্তান কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ইফতার ও মিলাদ মাহফিল ইমাম পরিবর্তন নিয়ে মসজিদে সংঘর্ষ, আহত ১৫  নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে, চালকসহ নিহত ৩ পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান ক্যান্সার আক্রান্ত রাজুকে প্রবাসী কল্যাণ পরিষদের লক্ষ টাকা অনুদান পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনবার্তা বাংলা কলেজের সাংবাদিকের ওপর হামলা

২৫০ টাকার জন্য বন্ধুকে হত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১

সুনামগঞ্জে নির্মমভাবে খুন হওয়া রিকশাচালক শুকুর আলীকে (২০) হত্যার অভিযোগে শাকিল মিয়া (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৯ মে) ভোররাতে শহরের বনানীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল মিয়া স্বীকার করেছে যে, পাওনা ২৫০ টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে সে শুকুর আলীকে ছুরিকাঘাতে হত্যা করেছে।এর আগে শনিবার (৮ মে) সুনামগঞ্জ পৌরসভার সামনে ডিএস রোডে শুকুর আলীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান তারই বন্ধু শাকিল মিয়া। পরে গুরুতর আহত অবস্থায় শুকুর আলীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শনিবার রাতে নিহত শুকুর আলীর মা জাইরুন নেছা বাদী হয়ে সদর মডেল থানায় শাকিল মিয়ার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গ্রেফতার শাকিল নিহত শুকুর আলীর পুরনো বন্ধু। শাকিল মিয়া সদর উপজেলার বিরামপুর গ্রামের সালাউর মিয়ার ছেলে। বর্তমাসে সে শহরের বনানীপাড়া এলাকায় বসবাস করে। তার বিরুদ্ধে একাধিক চুরি ও নারী নির্যাতন মামলা আদালতে বিচারাধীন আছে বলে জানিয়েছেন ওসি সহিদুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/