• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০

  • আপডেট টাইম : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮
আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০
আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। এদের মধ্যে একজন ইউপি চেয়ারম্যানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।রাজারচর এলাকায় দুপুর এ ঘটনা ঘটে।

পুলিশের তথ্য মতে, দীর্ঘদিনের বিরোধ চলছিলো দীঘিরপাড় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ কর্মী আরিফ হালদারের সাথে একই এলাকার বিএনপি’র ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলেম খাঁর মধ্যে।।

ভূমি নিয়ে বিরোধিতা করে এই সংঘর্ষ হয়।  এক পর্যায়ে, উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/