• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন সাবেক অর্থমন্ত্রী কিবরিয়ার ছেলে!

  • আপডেট টাইম : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮
ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন সাবেক অর্থমন্ত্রী কিবরিয়ার ছেলে
ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন সাবেক অর্থমন্ত্রী কিবরিয়ার ছেলে

আওয়ামী লীগ সরকারের সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া পুত্র রেজা কিবরিয়া হবিগঞ্জ -১ আসন থেকে ধানের  শীষ প্রতিকে নির্বাচন করবেন। তিনি গনো ফোরাম থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। ড. রেজা কিবরিয়ার ধানের শীষে নির্বাচন করাকে কেন্দ্র করে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

তারা পিতা এ এমএস কিবরিয়া আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত ছিলেন। ২০০১ সালে তিনি হবিগঞ্জ -৪ আসনে নির্বাচিত হন। কিন্তু এই সম্পর্কে রেজা কিবরিয়া বলেন, আমি গণফোরাম থেকে মনোনীত করেছে।গণ ফোরাম নির্বাচনে ধানের শীষ  প্রতীক ব্যবহার করবে, আমার প্রতীকও ধানের শীষ হবে। একটি প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ থেকে বেরিয়ে যাওয়ার বিষয়টি সঠিক নয়। কারণ আমি কখনো আওয়ামী লীগে করিনি। ডা. রেজা কিবরিয়া বলেন, ১৪ বছর হল আমার বাবা মারা গেছেন।

এর মধ্যে বিএনপির দুই বছর  ও আওয়ামীলীগ ‍১২ বছর হল, এই ঘটনার বিচার করতে পারেনি তারা।দুই বছর ধরে তত্ত্বাবধায়ক সরকারের কোনো বিচার হয়নি। আর আওয়ামী লীগ আমলে তার বাবার হত্যার দশ বছরে কোনো অগ্রগতি দেখায়নি। এর বিপরীতে, তাদের কেউ কেউ আমাদের হুমকি দিয়েছে। আমরা এই ঘটনায় জড়িত প্রধান অপরাধীদের বিচার চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/