• বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
আসন্ন রামগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিগত ৫ বছরের উন্নয়ন বিবরনী এবং আগামীর উন্নয়ন পরিকল্পনা নিয়ে রামগঞ্জ পৌর ০১ নং সোনাপুর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সাখাওয়াত হোসেন রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৭ নভেম্বর শুক্রবার বিকেলে রামগঞ্জ ০১ নং সোনাপুর ওয়ার্ডের হাজী বাড়ি দারুল ফালাহ দাখিল মাদ্রাসা মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবুল বাশার বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাত্তার আটিয়ার সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বর্তমান ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াত হোসেন রাজু।এসময় আরও উপস্থিত ছিলেন পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক ফয়সাল পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আলাউদ্দিন আটিয়া, আনোয়ার হোসেন মোহাদড়,বিশিষ্ট ব্যাবসায়ী দুলাল আঠিয়া,ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রবু মিঝি, সালাউদ্দিন আটিয়া, সোহেল মিঝি, শিক্ষক আলী আহমেদ,শফিক আহমেদ, চাউল রাজু, সমাজসেবক এরশাদ মিয়া, পৌর নির্মান শ্রমিকলীগের সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক সফিক মিঝি, জসিম হাজী সহ পৌর সোনাপুর ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে ওয়ার্ড কাউন্সিলর রাজু বলেন, বিগত ৫ বছর পুর্বে আপনাদের ভোটের মাধ্যমে কাউন্সিলর নির্বাচিত হয়ে আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম,সোনাপুর ওয়ার্ডে অনেক উন্নয়নমুলক কাজ করেছি যার প্রমান আপনাদের আজকের উপস্থিতি।বিগত দিনগুলোর মত আপনাদের পাশে থাকার জন্য আমাকে আবারও কাউন্সিলর নির্বাচিত করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন বলে আমি আশাবাদি।এসময় তিনি এমপি ড. আনোয়ার খানের স্বপ্ন বাস্তবায়নের জন্য উনাকে সহিযোগিতা করার আহবান জানিয়ে বলেন, এমপি মহোদয়ের পছন্দের মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করতে পারলে প্রত্যেকটি ওয়ার্ড ও পৌরসভা আধুনিক ও মডেলে রুপান্তরিত হবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/