• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর ০৪ নং কলচমা ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার জয়ের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।কলচমা এলাকাবাসীর উদ্যোগে ২১ নভেম্বর শনিবার এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।মতবিনিময় সভায় ০৪ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি জহির মিঝির সভাপতিত্বে ও সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাদশা ফয়সালের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানা।এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক কুয়েত যুবলীগের সভাপতি নওশেদ আলম নাছির, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি লেদু মিয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল শাওন, সহ-সম্পাদক ফয়সাল মুন্সী,ছাত্রলীগ নেতা রাছেল হোসাইন সহ প্রমুখ।
মতবিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানা বলেন, ০৪ নং কলচমা ওয়ার্ডের জনগন এখনো অনেক অবহেলিত। সন্ত্রাস ইভটিজিং ব্যাপক হারে বেড়ে গিয়েছে।তাই রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার খান ও কেন্দ্রীয় নেতাকর্মীদের সামর্থন পেলে উক্ত ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে উন্নয়নমুলক কাজ সহ অবহেলিত কলচমা বাসীর কল্যানে কাজ করে যাবো ইনশাআল্লাহ। পাশাপাশি পৌরসভার মেয়র প্রার্থী বেলাল আহমেদ এর জয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান ও মাননীয় সংসদ সদস্য ড. আনোয়ার খানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কাউন্সিলর পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/