• বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আবদুর রহমান,নিজস্ব প্রতিনিধিঃ
আসন্ন রামগঞ্জ পৌরসভা নির্বাচনে পৌর ০৯ নং ওয়ার্ড মধ্য আঙ্গারপাড়া, জগতপুর,পৌর দরবেশপুর এলাকাবাসীর উদ্যোগে ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর বিজয়ের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।১৮ই নভেম্বর সন্ধ্যায় মধ্য আঙ্গারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কাজী বাড়ি মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।মতবিনিময় সভায় সাবেক পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিব পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাশেদ কাজীর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভ।এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইমন আহমেদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ফরিদ খলিফা, লামচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলো গাজী, জি এম টেইলার্স এর সত্তাধিকারি জাহাঙ্গীর হোসেন,তোফায়েল আহমেদ, দরবেশপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নয়ন হোসেন, জনসেবা ক্লাবের সভাপতি সজিব আহমেদ, মাষ্টার জসিম উদ্দিন, মাহবুব আলম, ছাত্রলীগ নেতা তামিম চৌকিয়া সহ প্রমুখ।
এসময় কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভ বলেন, অসহায় গরীব মেহনতী মানুষের সেবা করার জন্যই প্রার্থী হয়েছেন তিনি। পৌরসভার গুরুত্বপূর্ণ এই ৯ নং ওয়ার্ড। এমপি সাহেবের নেতৃত্বে উন্নয়নমুলক কাজের মাধ্যমে ওয়ার্ডবাসীর জন্য কাজ করে যাবো। এই ওয়ার্ডকে ঢেলে সাজানো আমার নৈতিক দায়িত্ব। অতএব তৃণমূল মানুষের দোয়া সহযোগিতা পেলে আশা করি আমি সফল হবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন, আমার ব্যক্তিগত বাজেটের অর্থ গরিব, অসহায় ও বেকার যুবকদের মাঝে বিলিয়ে দেব। মাদক সন্ত্রাস ইভটিজিং নির্মূলেও থাকবে আমার স্বতস্ফূর্ত ভূমিকা এবং রাস্তাঘাট, স্কুল মাদ্রাসা মসজিদ নির্মাণ ও সংস্কারে ও থাকবে ভূমিকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/