• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

আগামীকাল যুবলীগের কমিটি ঘোষণা -ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

আগুন সন্ত্রাসের পুনরাবৃত্তি ঘটেছে। একটি দলের চেনা কিছু লোক এমন ঘটনা ঘটিয়েছে। এমন দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে ধানমন্ডি ৩২নং এ বিফ্রিংয়ে মন্ত্রী আরও বলেন, বিএনপি তাদের সন্ত্রাসের পথ পরিহার করতে পারেনি, গতকালের ঘটনাই তার প্রমাণ। এমন কর্মকাণ্ড কোনো ভাবেই সহ্য করা হবে না। অতীতের মতো এবারও জনগণকে সাথে নিয়ে এই ঘটনার জবাব দিবে আওয়ামী লীগ।

ঢাকা-১৮ আসনে নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, ভোটার উপস্থিতি আশানুরূপ ছিল না। কিন্তু এজেন্ট বের করে দেবার মিথ্যা অভিযোগ করেছে বিএনপি। গণনায় হেরে যাবার ভয়েই নির্বাচন কমিশন ও প্রক্রিয়াকে বিতর্কিত করার চেষ্টা করেছে দলটি।

এছাড়া ওবায়দুল কাদের আরও জানান, আগামীকাল বিকেলে যুবলীগের কমিটি ঘোষণা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/