• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সকল সাম্প্রদায়িক শক্তি এখন ধানের শীষে: কাদের

  • আপডেট টাইম : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮
আগামী দু থেকে তিন দিনের মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণা করা হবে
আগামী দু থেকে তিন দিনের মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণা করা হবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এখন সকল সাম্প্রদায়িক শক্তি এখন চালে রয়েছে, মুক্তিযুদ্ধের পক্ষের মানুষ এখন নির্বাচনী জোটের সাথো আর সাম্প্রদায়িক শক্তির সাথে জোটে জোটবদ্ধ হয়েছেন ঐক্যফ্রন্ট এ। এই সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম। শুক্রবার এক সংবাদ সম্মেলনে তিনি জাতিসংঘের ইউনাইটেড ইসলামিক ইউনিয়নের সভায় ওবায়দুল কাদের বলেনা

সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম। আওয়ামী লীগ নির্বাচন কমিশন ব্যবহার করছে বিএনপির অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা হতাশ হয়ে পড়েছে। প্রকৃতপক্ষে, জনগণের সমর্থনে, তাদের (বিএনপি) অবস্থান নিচের দিকে। তারা হতাশা থেকে হতাশ। এ কারণে তিনি অসহায় বক্তৃতা দিচ্ছেন। তফসিল ঘোষণার পর থেকে বেশ কয়েকটি ক্ষেত্রে বিএনপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে, তখন দলটি অভিযোগ করেছে যে কোন স্তরের নির্বাচনের পরিবেশ নেই। বিএনপির অভিযোগ অনুযায়ী, কাদের জানান, ফায়ার ব্রিগেড ,পুলিশের গাড়ি ভাংচুর, ২0 পুলিশ আহতদের হাসপাতালে , সন্ত্রাসের অপরাধে, সহিংসতার শাস্তি ছাড়া কি হবে?

তফসিল ঘোষণার পর তারা এমন সাহস দেখায় কিভাবে? কাদের বলেন, যারা অপরাধ করেছেন তাদের বিরুদ্ধে অপরাধমূলক মামলা। এই ধরনের অপরাধের ক্ষমা করা হবে না।   সরকারি দল হিসেবে, আমরা অনেক সহ্য করে যাচ্ছি যেন দেশের মানুষ শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারে। আমাদের সহনশীলতা কে  দুর্বলতা হিসাবে মনে করা উচিত নয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, পল্টনে পুলিশ আক্রমণ করে তারা প্রমাণ করে যে বিএনপি তাদের পুরানো পথে “সন্ত্রাসবাদের পথ” এগিয়ে যেতে চায়। কারণ তারা জানে যে বাংলাদেশের জনগণের সমর্থন তাদের পক্ষে নয়। এ কারণেই তারা সহিংসতার পথ বেছে নিয়েছে, ধ্বংসাবশেষের পথ। তারা কানাডীয় আদালতের দেওয়া চরিত্র থেকে বের হতে পারছে না।

আগামী দুই থেকে তিন দিনের মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণা করা হবে। অংশগ্রহণকারীদের মধ্যে বিতরণ করা হবে। কাদের বলেন, আমরা শুরুতে ৩০০ আসনের মনোনয়ন ঘোষণা করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/