• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৩:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

শেখ হাসিনার অধীনে নির্বাচন করবো না- রিজভী

  • আপডেট টাইম : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮
শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না বিএনপি নেতা রিজভী
শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না বিএনপি নেতা রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী  বলেছেন যে ১১ তম সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছে না। যদিও ১২ নভেম্বর থেকে   মনোনয়ন ফরম বিক্রি এবং মনোনয়নপত্র জমা নেয়ার  দায়ীত্ব পালন করেছেন, তবে তিনি নিজেই মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

রুহুল কবির রিজভী বলেন, “আমি শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশ নেব না। এটি আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। তিনি মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ নির্বাচন হবে না।”

রুহুল কবির রিজভী  ১/১১ বিএনপি নেতৃত্বাধীন, সংস্কারবাদী, এবং খালেদা জিয়ার জেলে, যখন নেতৃত্বাধীন ছিল বিএনপি ভেঙ্গে পড়ে তখন থেকে নিয়মিত  বিএনপিকে শক্তিশালী করে রাখে। ছাত্র জীবনে রাকসুর ভিপি নির্বাচিত হন। ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতিও ছিলেন। বর্তমানে বিএনপির মুখপাত্র হিসেবে কাজ করছেন রিজভী আহমেদ। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সবচেয়ে বিশ্বস্ত নেতা হিসেবে পরিচিত। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইতোমধ্যে ১১ তম সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া প্রায় সব স্থায়ী কমিটি মনোনয়ন ফরম জমাদিয়েছেন। বেগম খালেদা জিয়ার জন্য তিনটি মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। ফেনী -১, বগুড়া -৬ ও বগুড়া-৭। তবে তারেক রহমানের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়নি। বর্তমানে তারেক রহমান লন্ডনে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/