• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

শেখ হাসিনার অধীনে নির্বাচন করবো না- রিজভী

  • আপডেট টাইম : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮
শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না বিএনপি নেতা রিজভী
শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না বিএনপি নেতা রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী  বলেছেন যে ১১ তম সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছে না। যদিও ১২ নভেম্বর থেকে   মনোনয়ন ফরম বিক্রি এবং মনোনয়নপত্র জমা নেয়ার  দায়ীত্ব পালন করেছেন, তবে তিনি নিজেই মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

রুহুল কবির রিজভী বলেন, “আমি শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশ নেব না। এটি আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। তিনি মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ নির্বাচন হবে না।”

রুহুল কবির রিজভী  ১/১১ বিএনপি নেতৃত্বাধীন, সংস্কারবাদী, এবং খালেদা জিয়ার জেলে, যখন নেতৃত্বাধীন ছিল বিএনপি ভেঙ্গে পড়ে তখন থেকে নিয়মিত  বিএনপিকে শক্তিশালী করে রাখে। ছাত্র জীবনে রাকসুর ভিপি নির্বাচিত হন। ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতিও ছিলেন। বর্তমানে বিএনপির মুখপাত্র হিসেবে কাজ করছেন রিজভী আহমেদ। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সবচেয়ে বিশ্বস্ত নেতা হিসেবে পরিচিত। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইতোমধ্যে ১১ তম সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া প্রায় সব স্থায়ী কমিটি মনোনয়ন ফরম জমাদিয়েছেন। বেগম খালেদা জিয়ার জন্য তিনটি মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। ফেনী -১, বগুড়া -৬ ও বগুড়া-৭। তবে তারেক রহমানের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়নি। বর্তমানে তারেক রহমান লন্ডনে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/