• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আটক!

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

মানিকগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে শরিফুল ইসলাম সেন্টু (৩৯) নামে এক স্কুল শিক্ষককে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৯ এর বিচারক জান্নাতুল রাফিন সুলতানা সেন্টুকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। শরিফুল ইসলাম সেন্টু মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মৃত মইন উদ্দিনের ছেলে। তিনি দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সমাজিক বিজ্ঞানের শিক্ষক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এবং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান জানান, বুধবার (২৮ অক্টোবর) দুপুরে সেন্টু নির্যাতনের শিকার ওই নারীর বাসায় গিয়ে স্বামীর বন্ধু পরিচয় দিয়ে প্রবেশ করে। পরে সেন্টু ওই নারীর দশ বছরের ছেলেকে আইসক্রিম ও সিগারেট আনার জন্য দোকানে পাঠায়। এই সুযোগে সেন্টু ওই নারীকে জোর করে ধর্ষণ করে। পরে ছেলে আসলে সে পালিয়ে যায়। এরপর একই দিন সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন। পরে, বৃহস্পতিবার ভোরে মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার সালামের বাড়ি থেকে সেন্টুকে গ্রেপ্তার করে পুলিশ। পরে সকাল ১০টার দিকে তাকে আদালতে তোলা হয়।

তিনি আরো জানান, নির্যাতনের শিকার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তার সেন্টুর বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা, বিশেষ ক্ষমতা আইনে ২টি মামলাসহ আরো দুটি চাঁদাবাজির মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/