• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ফেনীতে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় জামায়াতের সাবেক আমীরের ছেলে যুবদল নেতা টিপু গ্রেপ্তার

  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

জেলা যুবদলের সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম টিপু ধর্ষণের ভিডিও ও ছবি গৃহবধূর স্বামীকে দেখানো এবং সামাজিক মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে দীর্ঘদিন ধরে ভুক্তভোগীকে ধর্ষণ করে আসছিলেন

ফেনীতে এক গৃহবধূকে একাধিকবার ধর্ষণের ঘটনায় জেলা যুবদলের সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম টিপু (৩০) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

বুধবার (২২ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে ফেনী র‌্যাব-৭ এর কমান্ডার নুরুজ্জামান ঢাকা ট্রিবিউনকে বলেন, যুবদল নেতা নজরুল ইসলাম টিপু ওই গৃহবধূর বাসায় ঢুকে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে নাকে রুমাল চেপে অজ্ঞান করে গৃহবধূকে ধর্ষণ করে তার ভিডিও-ছবি ধারণ করে। 

পরে ভিডিওসহ ছবিগুলো গৃহবধূর স্বামীকে দেখাবে এবং সামাজিক মাধ্যমে ছেড়ে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ চালান ও বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেন। পরবর্তীতে আরো টাকা দাবি করেন তিনি।

র‌্যাব জানায় , উক্ত ঘটনায় গত ৫ এপ্রিল ওই ভুক্তভোগী গৃহবধূ ফেনীর মহিপালে র‌্যাব ৭ ক্যাম্পে অভিযোগ দিলে র‌্যাবের একটি দল ব্যাপক গোয়েন্দা নজরদারি শুরু করে। ঘটনার সত্যতা পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে বুধবার বিকেলে ফেনী শহরের রেনেসাঁ টাওয়ারের সপ্তমতলার নিজ বাসা থেকে টিপুকে আটক করে ওই গৃহবধূর মুখোমুখি করলে দোষ স্বীকার করেন টিপু।

দলীয় সূত্র জানায়, গ্রেপ্তারকৃত টিপু সোনাগাজি উপজেলা জামায়াতের সাবেক আমীর ও শাহীন একাডেমির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৃত মো: মোস্তফার ছেলে ও জেলা যুবদলের সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক বলে জানিয়েছেন তার সংগঠনের নেতারা ।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার বলেন, ঘটনাটি দলীয়ভাবে তদন্ত করা হবে। দোষ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন ঢাকা ট্রিবিউনকে জানান, গ্রেপ্তারকৃত টিপুর বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় ধর্ষণ ও অর্থ আত্মসাতের একটি মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/