• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

এক সপ্তাহ পর আসছে ‘লিডার’

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
এক সপ্তাহ পর আসছে ‘লিডার’
এক সপ্তাহ পর আসছে ‘লিডার’

আসছে সব চেয়ে প্রতীক্ষিত ছবি ‘লিডার’’। যদিও ২০১৬ সালে চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা ছিল, তবে শেষ পর্যন্ত চলচ্চিত্রটি শেষ হয়নি। তবে ছবির নির্মাতা ঘোষণা করেছেন যে, চলচ্চিত্র ১৬ নভেম্বর দেশের বৃহত্তম সিনেমা হল গুলোতে মুক্তি পাবে। কিন্তু অনিবার্য কারণে এই সপ্তাহে বড় পর্দায় আসছে না!    কিন্তু অবশেষে সিদ্ধান্ত হয় আগামী ২৩ নভেম্বর চলচ্চিত্রটি সারা দেশে মুক্তি পাবে। ২0১৫ সালে, শিমুল প্রথম লিডার ছবির পোস্টারটি করে এবং ইউটিউবে একটি গান ছাড়েন । শুধুমাত্র তখনই তারা একটি সম্পূর্ণ রাজনৈতিক ছবি আনতে পূর্বাভাস দিয়েছিল। ২০১৬ সালে, চলচ্চিত্রটি হলে মুক্তি পাওয়ার অনুমিত দেয় হয়েছিল, তবে অনেক জটিলতার কারণে, চলচ্চিত্র অবশেষে মুক্তি পায় নি।

নির্মাতা দিলশাদুল হক শিমুল বলেন, ‘লিডার’ ২৩ নভেম্বর মুক্তি পাচ্ছে। আমরা ছবির সর্বোচ্চ সংখ্যক ‘লিডার’ নিয়ে আসছি।

এদিকে, ১৬ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিপল খানের ‘হাসিনা: এ ডটটার্স টেল’,  অত্যন্ত প্রত্যাশিত ছবিটি প্রকাশ করেছেন।

বাংলাদেশ ‘চলচ্চিত্র ‘লিডার’ গল্পের নেতা, প্রযোজক বলেন, একটি রাজনৈতিক উত্তেজনাপূর্ণ সিনেমা ‘লিডার’। এটি বাংলাদেশের রাজনৈতিক প্রসঙ্গে একটি অনন্য গল্প ভিত্তিক চলচ্চিত্র।  চলচ্চিত্র নির্মাতা মুসুমি ফেরদৌস, ওমর সানি, নিঝুম রুবিনা, আহমেদ শরীফ, শহীদুল আলম সচ্চু, সোহেল খান এবং অন্যান্যরা চলচ্চিত্রে নেতার ভূমিকা পালন করতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/