• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

পাসপোর্ট নিয়ে এই ভোগান্তির শেষ কোথায়?

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

পাসপোর্ট নিয়ে অভিযোগের শেষ নেই, তবুও আসছেনা দীর্ঘদিন থেকে চলে আসা সমস্যার কোন সমাধান। সম্প্রতি কোভিড-১৯ মহামারীর জন্য সেই সংকট বেড়েছে বহুগুন। করোনাকালে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে বেশ বড় ধরনের জট সৃষ্টি হয়েছে। ধারণা করা হচ্ছে করোনা পরিস্থিতি কমে গেলে আবেদনের পরিমাণ যখন বাড়বে তখন এই জটলা আরো বড় সমস্যার সৃষ্টি করবে। পাসপোর্ট নিয়ে ভোগান্তির যেন শেষ নেই!



এমনিতেই পাসপোর্ট নিয়ে ভোগান্তির শেষ নেই গ্রাহকদের। তার উপর কোভিড-১৯ পরিস্থিতিতে তৈরি হয়েছে নতুন সমস্যা। লকডাউনের জন্য অফিস বন্ধ থাকায় বন্ধ ছিলো কাজ, এতে ঝুলে থাকে প্রায় সাড়ে তিন লাখ আবেদন।



জানা যায়, এমনিতেই পাসপোর্ট অফিসের কাজের ধীরতার জন্য অনেক আবেদন ঝুলে ছিলো এতদিন। তার উপর বিশ্বজুড়ে প্রাণঘাতী কোভিড ভাইরাসের কারণে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে  বড় ধরনের জট সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/