• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন।

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

রাফি হোসেন রাজঃ সুবর্ণচর উপজেলার ভুলুয়া নদীর তীরে বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করা হয়। সুবর্ণচর উপজেলা ছাত্রলীগ নেতা লোকমান হোসেন সাগর এর উদ্যোগে এই কর্মসূচী পালন করা হয়। ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালী-০৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব একরামুল করিম চৌধুরী এমপি সাহেব এর পক্ষ থেকে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি আয়োজন করেন ছাত্রনেতা লোকমান। তার নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা ভুলুয়া নদীর তীরে প্রায় ৫০০টি বৃক্ষ রোপণ করেন।

এই বিষয়ে লোকমান হোসেন সাগর এর কাছ থেকে জানতে চাইলে, তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ প্রতিটি ব্যক্তি কমপক্ষে ০৩ টি করে গাছ লাগানো। তা বাস্তবায়ন করার জন্য নোয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য জনাব একরামুল করিম চৌধুরী এমপি এর নির্দেশে ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে তিনি মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালনের আয়োজন করেন।

এই সময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামিলীগ নেতা মঞ্জুর রহমান, ছাত্রলীগনেতা রাকিব, ছাত্রনেতা মোঃ সোহেল, ছাত্রনেতা মোঃ হানিফ, হারুন, নজরুল, নিশানসহ অসংখ্য নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/