• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

পূর্ব শুত্রুতা কে কেন্দ্র করে সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে আবদুল মান্নান (৫৫) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীদের হামলায় আরও ৩জন গুরুতর আহত হয়েছেন।
বুধবার রাতে উপজেলার চরজব্বার ইউনিয়নের কাঞ্চনবাজারে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

নিহত কৃষক আবুদল মান্নান উপজেলার পশ্চিম চরজব্বার গ্রামের মজিবুল হকের ছেলে। আহতরা হচ্ছেন,পশ্চিম চরজব্বার গ্রামের নুর আলমের ছেলে পল্লী চিকিৎসক আবুল কাশেম (৩১), মো. রাসেল (২২) ও জয়নাল আবেদীনের ছেলে হেলাল উদ্দিন (৩৬)।

নিহত আব্দুল মান্নানের ছোট ভাই আওয়ামী লীগ নেতা সফিকুর রহমান জানান, করোনাভাইরাসের সংক্রমণের প্রাক্কালে স্থানীয় ইউপি সদস্য বাহারউদ্দিন বৃদ্ধ মফিজুর রহমানকে বয়স্ক ভাতা প্রদানের জন্য তার কাছ থেকে এক হাজার টাকা ঘুষ নেয়। এর কিছুদিন পর ওই বৃদ্ধা ইউপি সদস্য বাহার উদ্দিনকে ভাতা অথবা ঘুষের টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিলে বাহারউদ্দিন বৃদ্ধাকে মারধর করে।

ওই ঘটনায় আমার চাচাত ভাই যুবলীগকর্মী মঞ্জু প্রতিবাদ করলে বাহারের ছেলে বেন্ডা ও স্থানীয় মজিবুল হক মাঝির ছেলে ইসমাঈলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে পিটিয়ে আহত করে। ওই ঘটনায় গত ১০ এপ্রিল মঞ্জু বাদী হয়ে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।
তিনি আরও বলেন, এর জের ধরে বুধবার রাতে স্থানীয় কাঞ্চন বাজারে ইউপি সদস্য বাহার উদ্দিন নেতৃত্বে ইসমাঈল হোসেন, আনিছ, আবুল কালাম, আব্দুল আলী, আজাদ হোসেনসহ ১৫/২০ জনের সঙ্ঘবদ্ধ সন্ত্রাসী মঞ্জুকে না পেয়ে বাজারে ফাঁকা গুলি ছোড়ে আতঙ্ক সৃষ্টি করে আমার ভাই আব্দুল মান্নান ও আমাদের আত্মীয়-স্বজনের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দোকান-পাট লুট করে চলে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় গুরুতর আহত আব্দুল মান্নান, আবুল কাশেম, মো. রাসেল ও হেলাল উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মান্নানকে মৃত ঘোষণা করেন।

আব্দুল মান্নানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম।
কর্তব্য রত চিকিৎসক বলেন আহত ৩ জন কে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনায় পুলিশ এর হাতে এক ইউপি সদস্যসহ ৩ জন আটক।
চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন বলেন, দু’পক্ষের সংঘর্ষে এক জনের মৃত্যুর ঘটনায় স্থানীয় ইউপি সদস্য বাহার উদ্দিনসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/