• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী
নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৯০ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে আত্মসাতের অভিযোগে বিকাশের ম্যানেজারসহ ২জনকে আটক করেছে পুলিশ।
বুধবার ( ২৯ জুলাই) দুপুরে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক সাংবাদিকদের কথিত ছিনতাই নাটকের বর্ণনা দেন।
আটককৃত, সুমন মজুমদার (৪০), উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সন্তোষ কুমার মজুমদার’র ছেলে এবং বিকাশের কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা শাখার ম্যানেজার ও শিশির মজুমদার (৩৬) চরহাজারী ২নং ওয়ার্ডের রাগারগো বাড়ির বিনোদ বিহারী ছেলে।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক তদন্ত জানান, কোম্পানীগঞ্জ থানার পুলিশ খবর পায় বুধবার ( ২৯ জুলাই) সকাল ৯টায় উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ্আলী আহমদ বাড়ির সামনে থেকে বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ এ.এস কমিনিকেশন ২ (চৌমুহনী)’র ৯০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিকাশ ম্যানেজার সুমন দাবি করেন, মোটরসাইকেল যোগে আরও এক আরোহীসহ তার শ^শুর বাড়ি রাগাগো বাড়ি থেকে আসার পথে চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আহমদ আলী মাঝি বাড়ির সামনে পৌঁছলে ম্যানেজার সুমন’র চলন্ত মোটরসাইকেলে হামলা চালিয়ে দুর্বৃত্তরা ৯০ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ওই এলাকায় অভিযানে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযানকালে ঘটনার কোনো ক্লু না পেয়ে পুলিশ বিকাশ ম্যানেজার সুমনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করে। একপর্যায়ে আটককৃতরা কোন সন্তোষজনক উত্তর দিতে পারে নি। তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
বার্তা প্রেরক

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/