• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী
নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৯০ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে আত্মসাতের অভিযোগে বিকাশের ম্যানেজারসহ ২জনকে আটক করেছে পুলিশ।
বুধবার ( ২৯ জুলাই) দুপুরে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক সাংবাদিকদের কথিত ছিনতাই নাটকের বর্ণনা দেন।
আটককৃত, সুমন মজুমদার (৪০), উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সন্তোষ কুমার মজুমদার’র ছেলে এবং বিকাশের কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা শাখার ম্যানেজার ও শিশির মজুমদার (৩৬) চরহাজারী ২নং ওয়ার্ডের রাগারগো বাড়ির বিনোদ বিহারী ছেলে।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক তদন্ত জানান, কোম্পানীগঞ্জ থানার পুলিশ খবর পায় বুধবার ( ২৯ জুলাই) সকাল ৯টায় উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ্আলী আহমদ বাড়ির সামনে থেকে বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ এ.এস কমিনিকেশন ২ (চৌমুহনী)’র ৯০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিকাশ ম্যানেজার সুমন দাবি করেন, মোটরসাইকেল যোগে আরও এক আরোহীসহ তার শ^শুর বাড়ি রাগাগো বাড়ি থেকে আসার পথে চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আহমদ আলী মাঝি বাড়ির সামনে পৌঁছলে ম্যানেজার সুমন’র চলন্ত মোটরসাইকেলে হামলা চালিয়ে দুর্বৃত্তরা ৯০ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ওই এলাকায় অভিযানে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযানকালে ঘটনার কোনো ক্লু না পেয়ে পুলিশ বিকাশ ম্যানেজার সুমনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করে। একপর্যায়ে আটককৃতরা কোন সন্তোষজনক উত্তর দিতে পারে নি। তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
বার্তা প্রেরক

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/