• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পুনর্গঠন!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০



নুর উদ্দিন মুরাদ,বিশেষ প্রতিনিধি:
সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পুনর্গঠন করা হয়েছে। নয় সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদের এ কমিটি সম্প্রতি পুনর্গঠন করা হয়। পুনর্গঠিত এ কমিটিকে গত ২৯ ডিসেম্বর দুর্নীতি দমন কমিশন (দুদক), চট্রগ্রাম বিভাগীয় পরিচালক মো. মাহমুদ হাসান অনুমোদন দেন।

এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন যথাক্রমে আবু নাছের পৌর উচ্চ  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমির হোসেন এবং বিশিষ্ট ব্যবসায়ী তাজ উদ্দিন শাহীন।

কমিটির অন্যান্যদের পদে মনোনীতরা হচ্ছেন, সহ-সভাপতি কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন।  এছাড়া  পাঁচটি সদস্য  পদে মনোনীতরা হলেন চরকাঁকড়া পন্ডিতের হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমা বেগম,ব্যবসায়ী নুরুল করিম শাহজাহান,সিরাজপুর পিএল একাডেমীর সিনিয়র শিক্ষক এনায়েত উল্যাহ,চর ফকিরা ইউনিয়নস্থ আনোয়ার শাহাদাত রিয়াজ, ব্যবসায়ী আশরাফুল আলম।

উল্লিখিত পুনর্গঠিত কমিটি চলতি ২০২০ সালের ৩০ জুলাই হতে আগামী তিন বছর দায়িত্ব পালন করবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/