• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

লাদাখ সীমান্তে উত্তেজনা, ৩৩টি যুদ্ধবিমান কিনছে ভারত

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

লাদাখ সীমান্তে চীনের সাথে উত্তেজনার মধ্যেই ২১টি মিগ-২১ এবং ১২টি সুখোই সু-৩০ এমকেআই যুদ্ধবিমান কিনছে ভারত। গতকাল বৃহস্পতিবার সকালে নয়াদিল্লিতে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সভাপতিত্বে এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। খবর এই সময়।

এছাড়া বৈঠকে বিমান বাহীনির ৫৯টি মিগ-২৯ যুদ্ধ বিমানের আধুনিকিকরণের প্রস্তাবও পাস করা হয়েছে।

জানা যায়, নতুন যুদ্ধবিমান কেনা এবং আধুনিকিকরণে মোট খরচ ধরা হয়েছে ৩৮,৯০০ কোটি টাকা।

এদিকে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ফোনে কথা বলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দ্বিতীয় বিশ্বযুদ্ধের ৭৫তম বর্ষপূর্তি ও সংবিধান সংশোধনে গণভোটে জয়ের জন্য পুতিনকে অভিনন্দন জানায় মোদী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/