• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

লাদাখ সীমান্তে উত্তেজনা, ৩৩টি যুদ্ধবিমান কিনছে ভারত

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

লাদাখ সীমান্তে চীনের সাথে উত্তেজনার মধ্যেই ২১টি মিগ-২১ এবং ১২টি সুখোই সু-৩০ এমকেআই যুদ্ধবিমান কিনছে ভারত। গতকাল বৃহস্পতিবার সকালে নয়াদিল্লিতে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সভাপতিত্বে এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। খবর এই সময়।

এছাড়া বৈঠকে বিমান বাহীনির ৫৯টি মিগ-২৯ যুদ্ধ বিমানের আধুনিকিকরণের প্রস্তাবও পাস করা হয়েছে।

জানা যায়, নতুন যুদ্ধবিমান কেনা এবং আধুনিকিকরণে মোট খরচ ধরা হয়েছে ৩৮,৯০০ কোটি টাকা।

এদিকে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ফোনে কথা বলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দ্বিতীয় বিশ্বযুদ্ধের ৭৫তম বর্ষপূর্তি ও সংবিধান সংশোধনে গণভোটে জয়ের জন্য পুতিনকে অভিনন্দন জানায় মোদী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/