• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

ভারতে একদিনে সর্বোচ্চ শনাক্ত ২২ হাজার করোনা রোগী

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

দিনের হিসেবে করোনার সর্বোচ্চ সংক্রমণ রেকর্ড হলো ভারতে। বৃহস্পতিবার দেশটিতে নতুন করে ২২ হাজার মানুষের দেহে শনাক্ত হয়েছে ভাইরাসটি। মোট আক্রান্ত সোয়া ছয় লাখের বেশি।

এদিন সবচেয়ে বেশি রোগী শনাক্ত হয়েছে মহারাষ্ট্র, তামিলনাড়ু, কর্নাটক ও তেলেঙ্গানায়। রাজ্যভিত্তিক সংক্রমণ রেকর্ড ছুঁয়েছে অন্ধ্র প্রদেশ, উত্তর প্রদেশ, গুজরাট ও বিহারে।

এদিকে আসাম আর পশ্চিমবঙ্গেও পরিস্থিতির ব্যাপক অবনতি হয়েছে। অন্যতম হটস্পট রাজধানী দিল্লিতে, দৈনিক সংক্রমণ এখন কিছুটা কম। কোভিড-১৯ এ পর্যন্ত ১৮ হাজারের বেশি মৃত্যু হয়েছে ভারতে। সাপ্তাহিক গড় মৃত্যু ছাড়িয়েছে তিন হাজার। দেশটিতে এ পর্যন্ত সুস্থ হয়েছেন চার লাখের মতো মানুষ। নমুনা পরীক্ষার সংখ্যা ৯১ লাখের মতো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/