• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

গাঁজাকে মেথি শাক মনে করে রান্না করে খেলো পরিবার, অতঃপর…

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

একেই বলে অজ্ঞতার ফল। গাঁজাকে মেথি শাক মনে করে তা রান্না করে খেলো পরিবারের ছয় সদস্য। এর ফলাফল পেতেও সময় লাগলো না। গাঁজার ওই তরকারি খাওয়ার একটু পরই পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ হয়ে পড়া পরিবারের সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। খবর ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের।

জানা যায়, ভারতের উত্তরপ্রদেশের কনৌজের মিয়াগঞ্জ জেলার এক ব্যক্তি গাঁজা পাতা দিয়ে বলেছিল এটা মেথি শাক। তার কথা বিশ্বাস করে তা বাড়িতে নিয়ে এসে স্ত্রীকে দেন রান্না করতে। এরপর সেই শাক খেয়ে অসুস্থ হয়ে পড়ে পরিবারের সদস্যরা। জ্ঞানও হারিয়ে ফেলেন কয়েকজন। বিষয়টি প্রতিবেশীদের জানানোর পর তারা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে এসে পরিবারের ছয় জনকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ।

পুলিশ সদস্যরা এই ঘটনার তদন্ত শুরু করার পর একটি কড়াইয়ে ‘গাঁজার সবজি’ দেখতে পান। এছাড়া প্যাকেটে রান্না না করা গাঁজাও খুঁজে পান তদন্তকারীরা। ইতোমধ্যেই পরিবারের এক সদস্যের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/