• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ভুলুয়া নদীর তীরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন। সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন

গাঁজাকে মেথি শাক মনে করে রান্না করে খেলো পরিবার, অতঃপর…

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

একেই বলে অজ্ঞতার ফল। গাঁজাকে মেথি শাক মনে করে তা রান্না করে খেলো পরিবারের ছয় সদস্য। এর ফলাফল পেতেও সময় লাগলো না। গাঁজার ওই তরকারি খাওয়ার একটু পরই পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ হয়ে পড়া পরিবারের সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। খবর ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের।

জানা যায়, ভারতের উত্তরপ্রদেশের কনৌজের মিয়াগঞ্জ জেলার এক ব্যক্তি গাঁজা পাতা দিয়ে বলেছিল এটা মেথি শাক। তার কথা বিশ্বাস করে তা বাড়িতে নিয়ে এসে স্ত্রীকে দেন রান্না করতে। এরপর সেই শাক খেয়ে অসুস্থ হয়ে পড়ে পরিবারের সদস্যরা। জ্ঞানও হারিয়ে ফেলেন কয়েকজন। বিষয়টি প্রতিবেশীদের জানানোর পর তারা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে এসে পরিবারের ছয় জনকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ।

পুলিশ সদস্যরা এই ঘটনার তদন্ত শুরু করার পর একটি কড়াইয়ে ‘গাঁজার সবজি’ দেখতে পান। এছাড়া প্যাকেটে রান্না না করা গাঁজাও খুঁজে পান তদন্তকারীরা। ইতোমধ্যেই পরিবারের এক সদস্যের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/