• মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০২:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :

লঞ্চের ধাক্কায় লঞ্চডুবি, লাশের সংখ্যা বেড়ে ৩০

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০

বুড়িগঙ্গা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে। এ ঘটনায় এ পর্যন্ত ৩০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল নয়টার দিকে এমএল মর্নিং বার্ড নামের লঞ্চটি মুন্সিগঞ্জের কাঠপট্টি এলাকা থেকে সদরঘাটের উদ্দেশে রওনা হয়। সদরঘাটের কাছেই ফরাসগঞ্জ ঘাট এলাকায় নদীতে লঞ্চটি ডুবে যায়।



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান গোলাম সাদেক জানান, ময়ূর ২ নামে একটি লঞ্চ সদরঘাট লালপট্টি থেকে চাঁদপুরের দিকে যাচ্ছিল। ওই লঞ্চটি মর্নিং বার্ডকে ধাক্কা দেয়। এতে মর্নিং বার্ড নামের লঞ্চটি ডুবে যায়।

ঘটনাস্থলে উদ্ধারকাজ চলছে। ছবি: দীপু মালাকারঘটনাস্থলে উদ্ধারকাজ চলছে।

বিআইডব্লিউটিএর ঢাকা নদী বন্দরের যুগ্ম পরিচালক এ কে এম আরিফউদ্দিন জানান, ধাক্কা দেওয়া লঞ্চ ময়ূর ২ জব্দ করা হয়েছে। তবে লঞ্চের চালক পালিয়ে গেছেন।

বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির পর ঘটনাস্থলে উদ্ধারকাজ চলছে। কেরানীগঞ্জ, ঢাকা, ২৯ জুন। ছবি: শুভ্র কান্তি দাশবুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির পর ঘটনাস্থলে উদ্ধারকাজ চলছে। কেরানীগঞ্জ, ঢাকা, ২৯ জুন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জামাল জানান, উদ্ধার করা লাশের মধ্যে পুরুষ ১৯ জন। নারী ৮ জন ও শিশু ৩ জন।

ঘটনাস্থলে স্বজনের আহাজারি। ছবি: দীপু মালাকারঘটনাস্থলে স্বজনের আহাজারি।

বিআইডব্লিউটিএর উদ্ধারকারী জাহাজ প্রত্যয় নারায়ণগঞ্জ থেকে ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে।

বুড়িগঙ্গায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে। ছবি: শুভ্র কান্তি দাশবুড়িগঙ্গায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে।

ঘটনাস্থলে নৌবাহিনী, ফায়ার সার্ভিস ও নৌপুলিশ উদ্ধারকাজ চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/