• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

হত্যা মামলায় সিআইডির হাতে লোহাগড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান লিটু’ গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০

 নড়াইল প্রতিনিধি ॥ নড়াইলের লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু একটি হত্যা মামলায় সিআইডির হাতে গ্রেফতার হয়েছে। রবিবার (২৮জুন) বিকালে নড়াইল শহরের নিজ বাড়ি থেকে গ্রেফতার হন তিনি। যশোর সিআইডি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।


উপজেলার নোয়াগ্রামে কুয়েত প্রবাসী মিজানুর রহমান (৫০) হত্যা মামলার প্রধান আসামী ছিলেন সাবেক এই উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমির লিটু।


জানা গেছে, ২০১৯ সালের ২৭ এপ্রিল লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত সৈয়দ ফয়জুর আমির লিটু এবং বিজয়ী প্রার্থী শিকদার আব্দুল হান্নন রুনুর সমর্থকদের সাথে সংঘর্ষের জেরে নোয়াগ্রামের বাসিন্দা মিজানুর রহমান নিহত হন। মিজানুর রহমান শিকদার আব্দুল হান্নন রুনুর পক্ষে নির্বাচনী কাজ করেন, তিনি কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।


এ ঘটনায় ২০১৯ সালে ৩০ এপ্রিল নিহতের ভাবী শাকিলা বেগম বাদী হয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটুকে প্রদান আসামী করে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে বাদীর আবেদনের প্রেক্ষিতে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।


মামলার তদন্তকারী যশোর সি আইডির এস আই নারায়ন জানান, সৈয়দ ফয়জুর আমীর লিটু মামলার প্রধান আসামী। তিনি আদালত থেকে জামিন না নিয়েই দীর্ঘদিন পলাতক ছিলেন, তাকে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন বলেন, নোয়াগ্রামের মিজানুর হত্যা মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যানকে গ্রেফতার করেছে সিআইডি। মামলাটি সিআইডি তদন্ত করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/