• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

দুই বোনের ভালোবাসার এক অপরূপ নিদর্শন !

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮
দুই বোনের ভালোবাসার এক অপরূপ নিদর্শন !
দুই বোনের ভালোবাসার এক অপরূপ নিদর্শন !

৪৩ বছর আগে তারা, তাদের  বাবা-মা এবং পরিবাবের সবাইকে হারিয়েছিল। পরিবার বলতে তারা শুধু দুই জনেই ছিলেন। দীর্ঘদিন ধরে, দুই বোন একে অপরের উপর ছায়া হয়ে আছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন। অন্যজন তার বোন শেখ রেহানা। যদিও এই বন্ধুত্বের রাজনীতিতে ছড়িয়ে পড়েছে, তবুও তাদের মধ্যে ভালবাসার অভাব কখনো তৈরি হয়নি। এই ছবিটি তাই প্রমাণ করে।

রাজধানীর বঙ্গবন্ধু সামরিক মিউজিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানের  পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছোট বোন শেখ রেহানা সাথে আলিঙ্গন করলেন। এই যেন দুই বোনের ভালোবাসার এক অপরূপ নিদর্শন !

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের বুলেটে নিহত হন। বিদেশে থাকার কারণে সৌভাগ্যক্রমে দুই বোন শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে যান। পরে শেখ হাসিনা  দেশে ফিরিয়ে আওয়ামীলীগকে সামনে থেকে নেতৃত্ব দেন। শেখ রেহানা তার পাশে সবসময় ছায়া হয়ে আছে। সোনার বাংলা রূপে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসম্পূর্ণ কাজকে সমাপ্ত করার চেষ্টা করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/