• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

স্বাস্থ্য বিভাগ একটা আজগুবি বিভাগ, এটা কে চালায়?

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
SHAH ALAM 28 JULAI 2018. Ketua Jurulatih PKNS FC, Datuk Rajagobal ketika menentang Perak pada Liga Super di Stadium Shah Alam. STR/OWEE AH CHUN.

স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতি ক্ষোভ প্রকাশ করে দেয়া ক্ষমতাসীন আওয়ামী লীগের এক সংসদ সদস্যের বক্তব্য ফেসবুকে ভাইরাল হয়েছে। তিনি হলেন জাতীয় সংসদের স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী- ৪ (সদর- সুবর্ণচর) আসনের একরামুল করিম চৌধুরী এমপি।

গত সোমবার ফেসবুকে নিজের টাইমলাইনে দেয়া এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘স্বাস্থ্য বিভাগ কে চালায়? এটা একটা আজগুবি বিভাগ এ বিভাগের আগা নেই গোড়া নেই’।

তিনি দুঃখ করে বলেন, সরকার সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালীতে ১০টা আইসিউ বেড দেবে অথচ স্বাস্থ্য বিভাগ তা কার্যকর করছে না।

করামুল করিম চৌধুরী এমপি বলেন, আমি স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অথচ আমি জানি না এ দফতর কিভাবে চলছে, কে চালাচ্ছে? একটা দেশে এ পরিস্থিতিতে স্বাস্থ্য বিভাগের এ উদাসীনতা গ্রহণযোগ্য নয় এবং তা কোনো বিবেকবান মানুষ মেনে নিতে পারেন না।

তার এ ভিডিওবার্তা ইতিমধ্যে ৩ লাখ ৩৩ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। েএর মধ্যে ৭ হাজারেরও বেশি মানুষ শেয়ার করেছেন। আর ১৭ হাজারেরও বেশি মানুষ লাইক কমেন্ট করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/