• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ছাত্রলীগের মানবিক কাজের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

করোনার সংকট শুরু হওয়ার পর থেকে ছাত্রলীগের মানবিক কাজে সন্তুষ্ট আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়া এবং করোনায় আক্রান্ত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি, খাদ্য সহায়তা প্রদান এবং করোনায় মৃতদের দাফন কাজে অংশ নেওয়ায় আবারও ছাত্রলীগের ভূঁয়সী প্রশংসা করলেন তিনি। একই সঙ্গে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের প্রশংসা করেন সরকার প্রধান।  

গতকাল বুধবার বিকালে জাতীয় সংসদ অধিবেশন চলাকালে শোক প্রস্তাব বক্তব্যে প্রসঙ্গে ক্রমে সংসদ নেতা শেখ হাসিনা বলেন, করোনার সংকট শুরু হওয়ার পর থেকে যখন শ্রমিক সংকট চলছিল, তখন

আমি ছাত্রলীগকে নির্দেশ দিলাম ধান কাটতে।

ছাত্রলীগের ছেলেরা কৃষকের ধান কাটতে মাঠে নেমে যায়।তাদের সঙ্গে সঙ্গে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছেন। তারা ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন।

মানবিক কাজের প্রশংসা করে শেখ হাসিনা আরও বলেন, করোনায় যখন কেউ মারা যায়, দেখা যায় অনেক আপনজন-আত্মীয় স্বজন লাশ ফেলে রেখে চলে যায়।

সেই লাশ নিয়ে এসে ছাত্রলীগের ছেলেরা দাফন করছে। করোনায় আক্রান্ত ব্যক্তিদের নিয়ে এসে হাসপাতালে ভর্তি করছে। খাদ্য দিয়ে সহায়তা করছে। পরিবার আত্মীয়-স্বজন যেখানে ছুয়ে দেখে না, তখন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের এই মানবিক কাজগুলোতে আমি খুব আশাবাদী। মানুষের ভেতরে যে গুণাবলি ফিরেছে এটাই তার প্রমাণ।মানুষের ভেতরে যে গুণাবলি ফিরেছে এটাই তার প্রমাণ। আমার দলের নেতাকর্মীরা সেই মানবিক কাজটিই করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/