• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০

বিশ্বের অন্যসব দেশের মতো মরণব্যাধি করোনাভাইরাসে থমকে গেছে বাংলাদেশ। জ্যামিতিক হারে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার। এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অনেকেই সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন। করোনার প্রাদুর্ভাব দিন দিন যেমন বাড়ছে  সরকারের পাশাপাশি জনপ্রতিনিধিগণ, সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং সমাজকর্মীদের কার্যক্রম নানাভাবে বৃদ্ধি পাচ্ছে।

নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণসম্পাদক সাজেদুর রহমান সাদ্দাম ও তার পরিবার অসহায় হতভাগ্য নিম্ন মধ্যবিত্ত পরিবার ‘যারা কারো কাছে লজ্জায় চাইতে পারছে না’ এমন শতাধিক অসহায় পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী ও নগদ টাকা বিতরন করেছেন। আজ শনিবার (২৩ মে) বিকালে নিজ এলাকার অসহায় পরিবারের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরন করেন সাদ্দাম ও তার পরিবার ।

ছাত্রলীগ নেতা সাদ্দাম   ডিজিটাল বাংলাদেশ ’কে  জানান,  ‘নগদ টাকা ও ঈদ উপহার সামগ্রী’  বিতরনে আমার পরিবারের সকল সদস্য সহযোগীতা করেছেন। যত দিন অচলাবস্থা থাকবে অতীতের মতো আমার পরিবার এলাকাবাসীর সুখে-দূঃখের সাথী হয়ে থাকবে ইনশাআল্লাহ্।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/