• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন।

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০

সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে শ্রমিক সংকটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ধান কেটে কৃষকের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। সেই রেশ না কাটতেই খাদ্য সহযোগিতা, ইফতার বিতরণ, শাকসবজি বিতরণসহ বিভিন্ন মানবতার সেবায় নেমে পড়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। উদ্দেশ্য করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতে খাদ্য সরবরাহ স্থিতিশীল রাখা। এর পাশাপাশি বিপন্ন মানুষকে সহযোগিতা করা।

এসব কার্যক্রমের অন্যতম একজন সেবক
ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন।
করোনা মোকাবেলায় যিনি নিজ এলাকা
নোয়াখালী চাটখিল এ সারা দেশের গরীব, অসহায়, কর্মহীন পরিবারের জন্য নগদ অর্থ পোঁছে দিচ্ছেন । যেটা এখনো চলমান রয়েছে।

এই মহা দুর্যোগে অসহায় কর্মহীন মানুষের কথা চিন্তা করে গ্রামে অবস্থান করে নিজের বাবা ব্যাক্তিগত তহবিল থেকে এবং আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, শুভাকাঙ্ক্ষী, সিনিয়র ভাই সহায়তায় গ্রামে বসে প্রযুক্তি মাধ্যম ব্যাবহার করে সহায়তা করে যাচ্ছেন প্রতিনিয়ত।
তিনি আরো জানান, এই দুর্যোগে সংকটে পরা পরিবার গুলার পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তাদের সহযোগিতা করা শুধু সরকারের একার পক্ষে সম্ভব হবে না। আমাদের সবাইকে সামর্থ্যানুযায়ী এগিয়ে আসতে হবে। এই দুর্যোগে সংকটে পরা পরিবারগুলার পাশে না দাঁড়াতে পারলে করোনা নয়, ক্ষুধার জ্বালা মারা যাবে তারা। মানুষের জন্য কাজ করার ইচ্ছে থাকলে কোন পর্যায়ের জনপ্রতিনিধি না হয়েও মানবিক দিক বিবেচনা করে কাজ করা সম্ভব। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করছি অসহায় বিপন্ন মানুষদের সহযোগিতা করতে। করোনা দুর্যোগ যতদিন থাকবে ততদিন আমার এই অার্থিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন নোয়াখালী চাটখিল এর খিলপাড়া ইউনিয়নের দেলিয়াই গ্রামের
গ্রামের মুন্সি বাড়ির মুক্তিযুদ্ধা মুহাম্মদ ইউসুফ সন্তান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/