• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
৩৩ মাস পর শান্তির বার্তা নিয়ে কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের। ‘তেঁতুলতলায় নয়, থানার জন্য বিকল্প জায়গা খোঁজার নির্দেশ  ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু আইসিইউতে সন্তান কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর সুস্থ্যতা কামনায় ইফতার ও মিলাদ মাহফিল ইমাম পরিবর্তন নিয়ে মসজিদে সংঘর্ষ, আহত ১৫  নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে পড়ে, চালকসহ নিহত ৩ পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা নূর জাহান ক্যান্সার আক্রান্ত রাজুকে প্রবাসী কল্যাণ পরিষদের লক্ষ টাকা অনুদান পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনবার্তা বাংলা কলেজের সাংবাদিকের ওপর হামলা

ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০

ঈদের পরের দিন টীজে মিউজিক এর ব্যানারে প্রকাশ হতে যাচ্ছে জনপ্রিয় কন্ঠ শিল্প এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” গানটি। গানটিতে অভিনয় করেছেন মডেল রাফিন জাইয়ান, বৃষ্টি ও সাথী। ভিডিও পরিচালনায় চঞ্চল ও এ এইচ তুর্য। গানটির কথা লিখেছেন মামুন দেওয়ান, সুর ও সংগীতাজনেও ছিলেন এ এইচ তুর্য। কন্ঠ শিল্পী এ এইচ তুর্য বলেন;গানটি নিয়ে আমি আশাবাদী কেননা গানটির সুর ও সংগীত ও গায়কী সব মিলিয়ে ভালো করার চেষ্টা করেছি।আশা করছি দর্শক শ্রোতারাও তা সাদরে গ্রহণ করবে।

আলোচিত মডেল রাফিন জায়ান বলেন, অনেক দিন পর একটা মনের মত কাজ করলাম।এ এইচ তুর্য ভাই অসাধারণ গেয়েছেন, আমরা চেষ্টা করেছি ভালো কিছু করার।বাকিটা দর্শকের হাতে।আশা করছি দর্শক শ্রোতারা গানটি শুনে তাদের মন্তব্য জানাবে। এবং সামনে আরও কিছু গানের কাজ চলছে যা পর্যায়ক্রমিক পরে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/