• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন।

  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল করোনা দুর্যোগের প্রথম থেকেই নিজ এবং দলের পক্ষ থেকে সিলেটের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে সহায়তা করে আসছিলেন। এ কারণে তাকে বহু মানুষের সংস্পর্শে আসতে হয়।

গত কিছুদিন থেকে তিনি শারীরিকভাবে কিছুটা অসুস্থ তা অনুভব করলে করোনা শনাক্তকরণের পরীক্ষা করে নিশ্চিত হন যে তিনি করোনা পজিটিভ।

সিলেটের গণমানুষের মাঝে তার জনপ্রিয়তার কারণে তার আক্রান্তের‌ খবর দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে তার সুস্থতা কামনা করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ফিরোজ আলম ভূঁইয়া তার নিজ জেলা নোয়াখালীর মাইজদী সাবেরা জামে মসজিদে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শনিবার বাদ আসর মিলাদ ও দোয়ার আয়োজন করেন।

শফিউল আলম চৌধুরী নাদেলের সুস্থতা কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে ফিরোজ আলম ভূঁইয়া উপস্থিত মুসল্লীবৃন্দ সহ সিলেট এবং দেশবাসীর কাছে শফিউল আলম নাদেলের সুস্থতার জন্য দোয়া চান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/