• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১০:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

২৫’শ ছাত্রলীগ নেতাকর্মীকে ঈদ উপহার দিলেন এমপির পুত্র সাবাব

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০

নোয়াখালীর চার উপজেলা ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই হাজার পাঁচশত ছাত্রলীগ নেতাকর্মীকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নতুন টাকার নোট উপহার দিয়েছেন নোয়াখালী -৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর এক মাত্র পুত্র ও এ এন্ড জে গ্রুপের পরিচালক সাবাব চৌধুরী।

বৈশ্বিক মহামারী করোনার এ দুর্যোগে এমপি পুত্রের ঈদ উপহার পেয়ে খুশি ছাত্রলীগ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ও শুক্রবার জেলার কবিরহাট উপজেলার কালামুন্সী বাজার সংলগ্ন নিজ বাসভবনে নেতাকর্মীদের হাতে ঈদের এ শুভেচ্ছা উপহার তুলে দেন সাবাব চৌধুরী।

সাবাব চৌধুরীর ব্যক্তিগত সহকারী জিয়াউর রহমান সম্রাট বলেন বৈশ্বিক মহামারী করোনার এ দুর্যোগে জেলার কর্মহীন-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে একরামুল করিম চৌধুরী ফাউন্ডেশন। জেলার বাহিরে সারা দেশে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ডাক্তার, পুলিশ, সাংবাদিকের পরিবারকে এ ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। মহামারী করোনাভাইরাসের প্রার্দুভাব শুরুর প্রথম থেকেই এর প্রভাব মোকাবেলায় সাবাব চৌধুরীর বাব নোয়াখালী -৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী দিনরাত জেলাবাসীর স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। এ কাজের সম্মুখভাগে থেকে সহযোগিতা করছে ছাত্রলীগ।

তিনি বলেন দুর্দিনে কৃষকের ক্ষেতের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগ। করোনা প্রতিরোধে জেলার প্রতিট পাড়া-মহল্লায় চালাচ্ছেন সচেতনতা মূলক প্রচারনা।বিলি করছেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও র্ত্রাণ। ছিঁটিয়েছে জীবানুনাশক স্পে।এ সব কাজে নিজেদের সীমাবদ্ধতার কথা কোথাও প্রকাশ করেনি ছাত্রলীগ। প্রবিত্র ঈদুল ফিতরের আনন্দটুকু যেন তাদের মুখে অটুট থাকে, তাই নোয়াখালী জেলা ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে, জেলা সদরের ১৩টি ইউনিয়ন ছাত্রলীগ, শহর ছাত্রলীগ, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগ, সোনাপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগ, সুবর্ণচর উপজেলা ও ৮টি ইউনিয়ন ছাত্রলীগ, ৩টি কলেজ ছাত্রলীগ, কবিরহাট উপজেলা ও ৭টি ইউনিয়ন ছাত্রলীগ, পৌরসভার ছাত্রলীগ, কবিরহাট সরকারি কলেজ ছাত্রলীগ, বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগ, চৌমুহনী পৌরসভার ছাত্রলীগ, চৌমুহনী সরকারি এসএ কলেজ ছাত্রলীগের সর্বমোট দুই হাজার পাঁচশত নেতাকর্মীকে এক হাজার থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত প্রায় ২৭ লক্ষ টাকা ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করেন সাবাব চৌধুরী।

এছাড়া তার বাব জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর এমপি জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে ঈদের শুভেচ্ছা হিসেবে নগদ টাকা বিতরণ অব্যাহত রেখেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/