• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০


পুরো বিশ্ব যখন আতংকিত ভয়ংকর করোনা ভাইরাস নিয়ে।এই ভয়ংকর ভাইরাসে আক্রান্ত হয়ে ১৯৯ টি দেশ। করোনাভাইরাসপ্রতিরোধে সারা বিশ্বের মত বাংলাদেশেও বন্ধ সব ব্যবসা বাণিজ্য, চাকরি ,এমনকি যানচলাচল সহ সব দোকানপাট ।ভাইরাসটির প্রভাবে হত দরিদ্র মানুষ অনাহারে দিন কাটাচ্ছে।এই অভাব ঠেকাতে সমাজের বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক, মানবিক সংগঠনের মত পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: নাজিম উদ্দীন ।চলোমান করোনামহামারীর শুধুতেই মাননীয় প্রধানমন্ত্রী নির্দশ দেয়ার পর থেকেই অসহায় মানুষরে পাশে দাঁয়িছে তিনি।ধারাবাহিক ভাবে খাবার, ইফতারি বিতরণ করেছেন।এখন পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে অসহায় মধ্যবিত্ত ও গরীব মানুষের জন্য চাল,ডাল,আলুরপাশাপাশি, লাইচ্ছা সেমাই,নূর সেমাই,চিনি,সাকু,সূজি,দুধ সহ নিত্যপ্রয়োজনীয় খাবার ও ঈদের বাজার উপহার নিয়ে রাতেরআঁধারে তাদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।

এছাড়াও দেশের বিভিন্ন প্রান্তে ঢাকা বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অসহায় পরিবার যারাই তার সাথেযোগাযোগ করছে তাদের জন্য ঈদ উপহার পাঠাচ্ছেন তিন।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/