• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

কোম্পানীগঞ্জে ঈদ উপহার নিয়ে অসহায়দের দুয়ারে দুয়ারে চরহাজারী ব্লাড ব্যাংক সদস্যরা!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে ব্যতিক্রমভাবে ঈদ উপহার বিতরন করছে স্থানীয় চরহাজারী ব্লাড ব্যাংক সদস্যরা। এতে উপহারের জন্য কাউকে আসতে হয় না, বরং তারাই নিজ উদ্যোগে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে উপহার সামগ্রী।



মঙ্গলবার(২০ মে) চরহাজারী ইউনিয়নের শতাধিক অসহায় গরীব পরিবারে সংগঠনের নিজস্ব অর্থায়নে

বনফুল সেমাই, লাচ্চা সেমাই,চিনি,দুধ,বাদাম,কিসমিস,খেজুর,সাকু,তেজপাতা,

নুডলস,বিতরণ করা হয়েছে।



তারা নিজে পায়ে হেঁটে ও অটোরিকশা যোগে দুয়ারে দুয়ারে গিয়ে স্বেচ্ছাশ্রমে এসব সামগ্রী পৌঁছে দিয়ে আসছেন বলে জানা গেছে।



এবিষয়ে চরহাজারী ব্লাড ব্যাংক-এর অন্যতম প্রতিষ্ঠাকালীন সদস্য অ্যাডভোকেট মহি শামীম বলেন,

চরহাজারী ব্লাড ব্যাংক- এর সদস্যদের দ্বারা পরিচালিত একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। এটি নিয়মিত বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করে থাকে। দুস্থ্য অসহায় মানুষের পাশে সাধ্যমতো দাঁড়ানোর চেষ্টা করে। চরহাজারী ব্লাড ব্যাংকের এই মানবিক কাজগুলো অব্যাহত থাকবে। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা যাঁরা এই মহৎকাজগুলো এগিয়ে নিয়ে যেতে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/