• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

গণপরিবহনবিহীন রাজধানীতে ভয়াবহ যানজট!

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০

রাজধানীতে যানজটের জন্য দোষারোপ করা হয় গণপরিবহনকে। করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞা থাকায় রাস্তায় গণপরিবহন নেই। কিন্তু মোড়ে মোড়ে তৈরি হয়েছে তীব্র যানজট। বাজারে ধুম লেগেছে ঈদের কেনাকাটার। শপিং মলে উপচে পড়া ভিড়। ঢাকা যেন তার চেনা রূপ ফিরে পেয়েছে।

সোমবার (১৮ মে) সকাল থেকেই নগরীর বিভিন্ন সড়কে টুকরো টুকরো যানজট তৈরি হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানযট বাড়তে থাকায় যানজটে দৈর্ঘ্য বেড়েই চলে। করোনা ঝুঁকিকে তোয়াক্কা না করেই ঈদের কেনাকাটায় বেরিয়ে পড়াতে এই যানজট তৈরি হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

করোনা দূর্যোগ শুরুর পর এদিনই রাস্তায় সর্বাধিক যানজট আর ভিড় চোখে পড়ে। আর এদিনে স্বাস্থ্য অধিদপ্তরের বুলেটিনে বলা হলো, দেশে একদিনে সর্বোচ্চ ১৬০২ জন আক্রান্ত ও ২১ জন মৃত্যুর নতুন রেকর্ড তৈরি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/