• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১১:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

ত্রাণ কার্যক্রম নিয়ে যারা গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা: তথ্যমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০

ত্রাণ কার্যক্রম নিয়ে যারা গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আড়াই হাজার টাকার ত্রাণ কার্যক্রম খুবই স্বচ্ছ হচ্ছে বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। দুপুরে সচিবালয়ে ব্রিফিংয়ে এ তথ্য জানান তিনি।

মন্ত্রী বলেন, গত ৩ মাসে কেউ না খেয়ে মারা যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, করোনা থেকে জাতিকে রক্ষায় সম্ভব সব ধরনের ব্যবস্থা নিয়েছেন। দেশের এক তৃতীয়াংশ মানুষকে ত্রাণের আওতায় আনা হয়েছে। বাজারে নিত্যপণ্যে, মাস্ক বা পিপিই’রও সংকট নেই। ইউরোপ-আমেরিকায় দুটোরই ঘাটতি ছিল।

হাছান মাহমুদ বলেন, অন্যদলের লোকও ত্রাণ কার্যক্রমের মধ্যে আছে। তবে বিএনপি, ঢাকা ও আশেপাশে ত্রাণের নামে ফটোসেশন করছে। সরকারের কার্যক্রমে তারা হতাশা থেকে নানা কথা বলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/