• সোমবার, ০১ জুন ২০২০, ০২:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন!

কোম্পানীগঞ্জ ও কবিরহাট ছাত্রলীগ নেতা-কর্মীদের জন্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার ঈদ উপহার!

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০

নুর উদ্দিন মুরাদ, কোম্পানীগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির পক্ষে কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার ছাত্রলীগ নেতাকর্মীদের জন্যে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. নুরুল করিম জুয়েল নগদ অর্থ সহায়তা ঈদ উপহার প্রদান করেছেন।

শনিবার(১৬ মে)বিকালে দুই উপজেলার ছাত্রলীগ নেতা কর্মিদের জন্য ব্যাক্তিগত উদ্যোগে ৫০ হাজার টাকা করে এই ১ লক্ষ টাকা প্রদান করেন।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের জন্য ৫০ হাজার টাকা বসুরহাট পৌরসভা মেয়র আব্দুল কাদের মির্জাকে হস্তান্তর করেন এবং কবিরহাট উপজেলা ছাত্রলীগ’র জন্য ৫০ হাজার টাকা কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান কে হস্তান্তর করেন।

এবিষয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ’র সহ-সভাপতি মো.নুরুল করিম জুয়েল বলেন,করোনা পরিস্থিতিতে অন্য সবার মতো তৃণমুল ছাত্রলীগ নেতাকর্মীরাও কষ্টে আছেন।তাদের কষ্ট কিছুটা লাগব করতে, একটু হাসি ফোটাতে আমি দুই উপজেলার ছাত্রলীগ নেতাকর্মীদের জন্যে ব্যাক্তিগত এ অর্থ দিয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/