• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জ ও কবিরহাট ছাত্রলীগ নেতা-কর্মীদের জন্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার ঈদ উপহার!

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০

নুর উদ্দিন মুরাদ, কোম্পানীগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির পক্ষে কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার ছাত্রলীগ নেতাকর্মীদের জন্যে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. নুরুল করিম জুয়েল নগদ অর্থ সহায়তা ঈদ উপহার প্রদান করেছেন।

শনিবার(১৬ মে)বিকালে দুই উপজেলার ছাত্রলীগ নেতা কর্মিদের জন্য ব্যাক্তিগত উদ্যোগে ৫০ হাজার টাকা করে এই ১ লক্ষ টাকা প্রদান করেন।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের জন্য ৫০ হাজার টাকা বসুরহাট পৌরসভা মেয়র আব্দুল কাদের মির্জাকে হস্তান্তর করেন এবং কবিরহাট উপজেলা ছাত্রলীগ’র জন্য ৫০ হাজার টাকা কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান কে হস্তান্তর করেন।

এবিষয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ’র সহ-সভাপতি মো.নুরুল করিম জুয়েল বলেন,করোনা পরিস্থিতিতে অন্য সবার মতো তৃণমুল ছাত্রলীগ নেতাকর্মীরাও কষ্টে আছেন।তাদের কষ্ট কিছুটা লাগব করতে, একটু হাসি ফোটাতে আমি দুই উপজেলার ছাত্রলীগ নেতাকর্মীদের জন্যে ব্যাক্তিগত এ অর্থ দিয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/