• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে আমেরিকা প্রবাসীর উদ্যোগে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ!

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় মানুষের মধ্যে ও পবিত্র মাহে রমজানকে সামনে রেখে কোম্পানীগঞ্জে উপজেলার বিভিন্ন ইউনিয়নে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মো.আবুল কালামের ছেলে আমেরিকা প্রবাসী মো.কোরবান আলীর উদ্যোগে চরপার্বতী, চরহাজারী, মুছাপুর ইউনিয়নের চার শতাধিক কর্মহীন অসহায় পরিবারের মধ্যে প্রতি পরিবারের মাঝে চাল ৬ কেজি,আলু ২ কেজি,তেল ১ কেজি,ছোলা ১ কেজি,চিনি ১ কেজি,ডাল ১ কেজি,মুডি ৫০০ গ্রাম,হেলাল সেমাই ১ প্যাকেট,লাচ্ছা সেমাই ১ প্যাকেট,লাক্স সাবান ১ পিস, তিব্বত সাবান ১ পিস, মাস্ক ১ পিস,পেয়াজ ১ কেজি বিতরণ করা হয়।

বিতরন কার্যক্রমের দায়িত্বে থাকা মোহাম্মদ ইমরান বলেন, বিদেশের মাটিতে অবস্থান করে দেশের মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়েছেন আমেরিকা প্রবাসী মো.কোরবান আলী। করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায়দের পাশে দাড়াতে তিনি বিভিন্ন মাধ্যমের সহযোগিতা নিয়ে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। প্রথম ধাপে তিন ইউনিয়নে চার শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।পরের ধাপে রামপুরে সহ বিভিন্ন এলাকায় আরো ৩০০ জনের মাঝে বিতরন করা হবে শিগ্রয়।

এবিষয়ে মুঠোফোনে মো.কোরবান আলী জানান,মানুষ মানুষের জন্য। করোনা মহামারীতে কর্মহীন অসহায় মানুষ গুলো যেনো না খেয়ে থাকেন সেজন্যই আমাদের এই চেষ্টা।আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/