• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

গ্রাম পুলিশের জন্য সরকারের ৬ কোটি টাকা প্রণোদনা!

  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে গ্রাম পুলিশের প্রণোদনার জন্য ৬ কোটি টাকা দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।



এই টাকা থেকে ৪,৫৬৯টি ইউনিয়ন পরিষদে নিয়োজিত প্রায় ৪৬ হাজার গ্রাম পুলিশকে (দফাদার ও মহল্লাদার) এক হাজার ৩০০ টাকা করে দেয়া হবে।



সোমবার স্থানীয় সরকার বিভাগ থেকে এ প্রণোদনা দিয়ে আদেশ জারি করা হয়।



এতে বলা হয়, ২০১৯-২০ অর্থবছরের সংশোধিত বাজেট বরাদ্দ থেকে প্রত্যেক জেলার জন্য মঞ্জুরিকৃত অর্থ উঠানোর অথরিটিপত্র সংশ্লিষ্ট জেলা প্রশাসকদের কাছে পাঠানো হয়েছে। জেলা প্রশাসকরা তাদের অনুকূলে বরাদ্দকৃত অর্থ ট্রেজারি থেকে উত্তোলন করে প্রত্যেক গ্রাম পুলিশকে এক হাজার ৩০০ টাকা করে সরাসরি প্রদান করবেন।



বর্তমান করোনা পরিস্থিতি মোকাবিলায় গ্রাম পুলিশ বিশেষ ভূমিকা পালন করায় প্রণোদনা হিসেবে এ অনুদান দেয়া হলো বলেও আদেশে উল্লেখ করা হয়েছে।



সুত্র :জাগো নিউজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/