• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে আনন্দ মিছিলের মধ্য দিয়ে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : রবিবার, ১১ নভেম্বর, ২০১৮
কোম্পানীগঞ্জে আনন্দ মিছিলের মধ্য দিয়ে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নুর উদ্দিন মুরাদ,বিশেষ প্রতিনিধিঃ
আজ রোববার আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। দেশের যুব আন্দোলনের পথিকৃৎ এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মণি’র নেতৃত্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ১৯৭২ সালের ১১ নভেম্বর এক যুব সম্মেলনের মাধ্যমে আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠিত হয়।

এ উপলক্ষে যুবলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় কর্মসূচীর পাশাপাশি যুবলীগের জেলা ও উপজেলাসহ সকল শাখার জন্য আলাদা কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

তারই আলোকে কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ ও পৌরসভা যুবলীগের আয়োজনে সকাল ১০ টায় আনন্দ মিছিল, সমাবেশ ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাদের মির্জা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল,উপজেলা আওয়ামীলীগ সভাপতি খিজির হায়াত খাঁন,উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল,সাধারন সম্পাদক প্রফেসর গোলাম সরওয়ার,সাবেক ছাত্রলীগ সভাপতি যুবলীগ নেতা জায়দল হক কচি, বসুরহাট পৌর যুবলীগ সভাপতি লুৎফুর রহমান মিন্টু,যুবনেতা সামছুদ্দিন নোমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/