• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে কিন্ডারগার্টেন শিক্ষক ও কর্মচারীদেরকে মানবিক সহায়তা প্রদান!

  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০





নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার উদ্যােগে ১৭ টি কিন্ডারগার্টেন শিক্ষক ও কর্মচারীদেরকে মানবিক সহায়তা প্রদান করা হয়।

সোমবার(১১ মে)  বেলা ১১ টায় বসুরহাট পৌর মিলায়তনে এ মানবিক সহায়তা বিতরন করা হয়।

এসময় বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার সভাপতিত্বে সহয়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ।

এবিষয়ে পৌরমেয়র আবদুল কাদের মির্জা বলেন, করোনা ভাইরাস-এর প্রাদুর্ভাবে আমাদের শিক্ষক  সমাজ অসহায় জীবন-যাপন করছেন। দুঃখ কষ্টের অনুভূতি কারো কাছে প্রকাশ করতে পারে না সে বিবেচনায় এ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য,এসময় ১৭ টি কিন্ডারগার্টেনের ১ শত ৮১ জন শিক্ষক ও কর্মচারীদের প্রত্যেককে ১ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/