• সোমবার, ০১ জুন ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন!

রাতের আধরে অসহায় মানুষের মাঝে সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০

করোনা ভাইরাসে থমকে গেছে সারাদেশ। সারা বিশ্বের সাথে পাল্লা দিয়ে জ্যামিতিক হারে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার।

এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অনেকেই ভালোবাসার হাত বাড়িয়ে দিচ্ছেন। এবার নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে অসহায় মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করলো কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ নুরুল করিম জুয়েল ।

গতকাল রাতে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড ও চরহাজারী ৭ নং ওয়ার্ডের সীমান্ত এলাকায় ছোট নদীর পাশে মাছুয়োদোনা এলাকায় কিছু অসহায় মানুষের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপির পক্ষে খাদ্য সামগ্রী বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিয়েছে নেতাকর্মীরা।

এই ব্যাপারে জানতে চাইলে নুরুল করিম জুয়েল বলেন, ‘দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাননীয় মন্ত্রী ওবায়দুল এমপি’র নির্দেশে আমি গতকাল কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি। এই কাজে যারা ছিলেন সকলকে ধন্যবাদ জানাই।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/