• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নড়াইলে করোনার উপসর্গে বিশ্বজিত রায় চৌধুরী মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০

উজ্জ্বল রায় (নিজস্ব প্রতিবেদক) নড়াইল।।

করোনা উপসর্গে ঢাকা থেকে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া গ্রামের বাড়িতে ফেরার দুদিন পর বিশ্বজিৎ রায় চৌধুরী (৫০) নামে একব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে তিনি মারা যান। উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদক নড়াইল পারিবারিক সূত্রে জানা গেছে, নড়াইলের বড়দিয়া গ্রামের নির্মল রায় চৌধুরীর ছেলে বিশ্বজিৎ রায় চৌধুরী ঢাকার একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ডের চাকুরি করতেন। তিনি কাশিতে আক্রান্ত হয়ে দুদিন আগে বাড়িতে আসেন।
বিশ্বজিতের ভাতিজা প্রবীর রায় চৌধুরী জানান, করোনা উপসর্গে ঢাকা থেকে ফেরার পর বাড়িতে আলাদা ভাবে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় বিশ্বজিৎ রায় চৌধুরীকে। শনিবার রাতে তিনি মারা যান। রোববার সকালে বাড়ির লোকজন তার মৃত্যুর বিষয়টি টের পান।
কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুদা বলেন, মৃত বিশ্বজিৎ রায় চৌধুরীর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নিরাপত্তার মধ্য দিয়ে সৎকারের ব্যবস্থা করা হচ্ছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/