• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

মা দিবসে সকল মায়ের প্রতি ভালোবাসা ও শুভেচ্ছা জানালেন, সাংবাদিক উজ্জ্বল রায়

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০

  

নিজস্বপ্রতিবেদক।।

আজকে মা দিবস! পৃথিবীতে সবচেয়ে আনন্দের ও ভালোবাসার একটি শব্দ হলো ’মা।’ শব্দটি যেমন মহৎ তেমনি এই ডাকটির মাঝেও রয়েছে স্বর্গীয় সুখ। মায়ের মুখের হাসি দেখলে সন্তানের সুখ, পরম আনন্দ। কারণ এই মহীয়সী নারীর জন্য আমাদের এ পৃথিবীতে আসা। মায়ের জন্যই আজ আমরা এই সুন্দর পৃথিবীর বুকে আলো দেখতে পারছি।

মায়ের প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ প্রতি বছরই সারা বিশ্বে এই মে মাসটিতে পালন করা হয় ’মা দিবস।’ কেবল মায়েদের জন্যই এই দিন। যদিও মায়ের জন্য সন্তানের ভালোবাসা সারা বছরই থাকে। এরপরও বিশেষ দিনের বিশেষত্ব তো আছেই।

মাকে শ্রদ্ধা ও ভালোবাসার জন্য নির্দিষ্ট কোনো দিন নেই। মায়ের প্রতি ভালোবাসা প্রতিটি মুহূর্তের। তারপরও বছরের এই দিনটাতে বিশ্বের বিভিন্ন স্থানে ‘মা’ দিবস পালন করা হয়। তবে সবারই বোঝা উচিত বিশেষ কোনো দিন নয়, সন্তানের জন্য মায়ের মুখে হাসি থাকুক প্রতিটি মুহূর্তে। অটুট থাকুক মায়ের জন্য সন্তানের ভালোবাসার বন্ধন।

বিশেষ দিনে নয়, মায়ের জন্য ভালোবাসা থাকুক প্রতিটি মুহূর্তে। পৃথিবীর সব মায়ের প্রতি রইলো ভালোবাসা ও শুভেচ্ছা।মা দিবসে সকল মায়ের প্রতি ভালোবাসা ও শুভেচ্ছা জানালেন, সাংবাদিক উজ্জ্বল রায়          

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/