• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নেত্রীর নির্দেশ এ অসহায় কৃষকদের পাশে ছাত্রলীগ।

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০

করোনা ভাইরাস (কোভিড ১৯) মোকাবিলায় সারাদেশে লকডাউন বিরাজমান। কর্মহীন হয়ে মানুষ ঘরবন্দি হয়ে পড়েছে। এই অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন যে,কোনো জমি যেন খালি না থাকে।বাড়ীতে বসে না থেকে বিভিন্ন ধরনের ফসল উৎপাদন শুরু দিতে বলছেন। তাহলে আমরা খাদ্য সংকট মোকাবিলা করতে পারবো।
আজ নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নির্দেশনা অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আইনুল ইসলাম মাহবুব ও মেডিকেল ছাত্র মোঃনাসিফ এর উদ্যোগ ১০০ জন অসহায় কৃষকেরা মাজে সবজি বীজ বিতরণ করা হয়। তারা টোটাল ৩০০ জন কৃষককে মাঝে এটি বিতরণ করবে বলছে।এই তারা তারা সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেও কাজ করেন। এই কার্যক্রম উদ্ভোদন করেন কোম্পানিগঞ্জ উপজেলার পৌরসভার পৌর মেয়র আব্দুল কাদের মির্জা। আরও উপস্থিত ছিলেন কোম্পানিগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ফয়সাল আহম্মেদ জুয়েল, কৃষি অফিসার বেলাল হোসেন ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উপস্থিত সকলে তাদের কার্যক্রম এর প্রশংসা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/