• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

শুরু থেকে বিপদে বাংলাদেশ; মিঠুন-খালেদের অভিষেক

  • আপডেট টাইম : রবিবার, ১১ নভেম্বর, ২০১৮
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ; মিঠুন-খালেদের অভিষেক
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ; মিঠুন-খালেদের অভিষেক

সিরিজ জয়ের জন্য দ্বিতীয় ও শেষ টেস্টে  জিম্বাবুয়ের বিপক্ষে লড়াই করছে বাংলাদেশ। মিরপুরে টসে জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেই  বাংলাদেশ । উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস দলীয়  ১৩ রানের মাথায় ফিরে যান।

ক্যাপ্টেন মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাটসম্যানরা মিরপুরের উইকেটের সুবিধা নিতে আশ্বাস দিয়েছেন। ইমরুল কায়েসও সাবধানবাণী শুরু করার পরেও সফল হননি। দলীয় ১৩ রানে কাইল জার্ভিসের শিকার হন এই বাঁ-হাতি । পরে লিটন দাসের মমিনুল হক সৌরভের অংশীদার হন।

একাদশে তিন পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে স্বাগতিকরা।ব্যাটসম্যান মোহাম্মদ মিতুন ও তরুণ পেসার খালেদ আহমেদ সাদা পোশাক পরে অভিষেক করেছেন। কাটিং মাস্টার মুস্তাফিজ বাকি ঋতুতে বোলিংয়ের জন্য অপেক্ষা করেছিলেন।

নাজমুল হোসেন শান্ত, নাজমুল আপু ও পারেশ আবু জয়েদ চৌধুরী রীহিকে সিলেট টেস্ট দল থেকে বাদ দেওয়া হয়েছে। জিম্বাবুয়ে তে কোন পরিবর্তন নেই। সিরিজ ১-০ এগিয়ে অতিথিরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/