• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নড়াইলে পুলিশের ওপর হাম*লা করে আসামী ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০

উজ্জ্বল রায় (নিজস্ব প্রতিবেদক) নড়াইল।। নড়াইলের পল্লীতে একটি হ*ত্যা মামলার আ*সামী পক্ষের লোকজনের বাড়িঘর ভাং*চু*র ও লু*টপা*টের সময় পুলিশের হাতে আ*টক আহাদ খানকে ছি*নতাই করতে পুলিশের ওপর হা*মলা করেছে একদল স*ন্ত্রা*সী। হা*মলায় নড়াইল সদর থানার কনস্টেবল আশিক ও কনস্টেবল রাকিব মারা*ত্মক আহ*ত হন। আহতদের নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উজ্জ্বল রায় (নিজস্ব প্রতিবেদক) নড়াইল জানান,  এছাড়া পুলিশের ব্যবহৃত পিকআপ ভ্যানেও ভাং*চু*র করেছে স*ন্ত্রা*সীরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১১টার দিকে নড়াইল সদর থানার কামালপ্রতাপ গ্রামে। পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল সদর থানার কামালপ্রতাপ গ্রামে সম্প্রতি প্রতি*প*ক্ষের হাম*লায় নিহত সাফিয়ার মোল্যা হ*ত্যা মামলার বাদী পক্ষের লোকজন ইতোপূর্বে আ*সামী পক্ষের লোকজনের একাধিক বাড়িঘর ভাং*চু*র ও লু*ট*পা*ট করে। এ ঘটনায় ওই এলাকায় নিয়মিত পুলিশি টহ*ল জোরদার করা হয়।

সূত্রে জানা যায়, বুধবার (৬ এপ্রিল) রাত ১১টার দিকে সাফিয়ার মোল্যা হ*ত্যা মামলার বাদী পক্ষের আমাদা গ্রামের একদল স*ন্ত্রা*সী আসা*মী আফজাল জমাদ্দারের বাড়িঘর ভাং*চু*র ও লু*টপা*ট করছিলো। এসময় ওই এলাকায় টহ*লে থাকা পুলিশ সদস্যরা স*ন্ত্রা*সীদের ধাওয়া করে আহাদ খান নামের একজনকে আটক করে। তখন মাসুম খান ও বাবুল খানের নেতৃত্বে পুলিশের কাছে আটক আ*সা*মী ছিনিয়ে নিতে পুলিশের ওপর হা*মলা করলে কনস্টেবল আশিক ও কনস্টেবল রাকিব মারা*ত্মক আহত হয়। এসময় পুলিশের ব্যবহৃত পিকআপ ভ্যানটিতে ভাংচুর চালায় তারা।

নড়াইল সদর থানার ওসি (অপারেশন্স) শিমুল কুমার দাশ বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত স*ন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশি টহল জোরদার করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। নড়াইলে পুলিশের ওপর হামলা করে আসামী ছিনতাইয়ের চেষ্টা, আটক ১। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/