• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১০:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে পিটিয়ে রক্তাক্ত, ইমাম আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০

লক্ষ্মীপুরের রামগঞ্জে আফতাব উদ্দিন (৯০) নামে এক দৃষ্টি প্রতিবন্ধী অবসরপ্রাপ্ত শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত করা হয়েছে। সম্পত্তির লোভে তার ছেলে মসজিদের ইমাম মো. বদরুদ্দোজা এ ঘটনা ঘটিয়েছে। 

বৃহস্পতিবার (৭ মে) রাত ৮ টার দিকে শহরের মোহাম্মদিয়া হোটেল এলাকা থেকে পুলিশ বদরুদ্দোজাকে আটক করেছে। এ ঘটনায় বৃদ্ধের স্ত্রী হোসনেয়ারা বেগম বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

থানা পুলিশ জানায়, এর আগে বৃহস্পতিবার ভোরে রামগঞ্জ পৌর শহরের কাঠবাজার সড়কের একটি ভাড়া বাসায় বৃদ্ধকে পেটানোর ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত আফতাব উদ্দিন উপজেলার কচুয়া সিনিয়র ফাজিল ডিগ্রি মাদরাসার অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক। অভিযুক্ত বদরুদ্দোজা স্থানীয় পাটবাজার দারুস সালাম জামে মসজিদের পাঞ্জেগানা ইমাম। 

স্থানীয় সূত্রে জানা যায়, আফতাব উদ্দিন উপজেলার করপাড়া ইউনিয়নের পশ্চিম করপাড়ার বাসিন্দা। বয়সের ভারে এখন তিনি চোখে দেখছেন না। তার ৯ ছেলের মধ্যে ৪ জন ঢাকা ও প্রবাসে রয়েছে। তিনি ও তার (বৃদ্ধ) অসুস্থ স্ত্রী ৮ নাম্বার ছেলে বদরুদ্দোজার সঙ্গে কাঠবাজার এলাকায় ভাড়া বাসায় থাকেন।

আহত আফতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, ফজরের নামাজের পর বদরুদ্দোজা তার নামে বাড়ির জমি লিখে দেয়ার চাপ দেয় । এতে আমি অন্য ছেলেদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়ার কথা বলি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমার হাতে লাঠি কেড়ে নিয়ে আমাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। অনুনয় বিনয় করেও তার থেকে রক্ষা পাইনি। আমি ও আমার স্ত্রী সেহরি না খেয়ে রোজা রেখেছি। 

এদিকে বিষয়টি ধামাচাপা দিতে রামগঞ্জ পাটবাজার দারুস সালাম জামে মসজিদ কমিটির সভাপতি শহিদ উল্যা ও তার ছেলে বাবলু ইমাম বদরোদ্দোজা মানসিক বিকারগ্রস্ত বলে প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে ।

তবে এ ব্যাপারে মসজিদ কমিটির কোষাধ্যক্ষ হারুন অর রশিদ জানান, বদরুদ্দোজা কেমন, তা আমরা আগে বুঝতে পারিনি। তাকে মসজিদেরর দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হবে। 

জানা গেছে, বদরুদ্দোজা গত কয়েক বছরে ৪টি বিয়ে করেছেন। মারধর করায় স্ত্রীরা তাকে ছেড়ে চলে গেছে। 

এ ব্যাপারে ইমাম বদরুদ্দোজা জানান, বাবা-মা তাকে হিসাব নিকাশ বুঝিয়ে দিচ্ছে না। তিনি তাদেরকে খাওয়াচ্ছে। আর মা রান্নায় তেল বেশি খরচ করে বলে অভিযোগ করেন তিনি। তবে দৃষ্টি প্রতিবন্ধী বাবাকে মার ধর নিয়ে কোনো মন্তব্য করেননি।

জানতে চাইলে রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন চৌধুরী বলেন, ঘটনাটি অমানবিক। ইমামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/