• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

পুলিশ জনগনের বন্ধু প্রমান করলেন নড়াইলের এসপি জসিম উদ্দিন!!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ       

নড়াইলের এসপি জসিম উদ্দিনরে মানবিক সহযোগিতায় অন্তঃসত্ত্বা স্ত্রী দ্রুত হাসপাতালে।নড়াইল পুলিশের সহযোগিতায় দ্রুত হাসপাতালে রিপনের অন্তঃসত্ত্বা স্ত্রী লকডাউনে নিরূপায় নড়াইল সদরের খলিশাখালি গ্রামনিবাসী রিপন বিশ্বাস তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে হাসপাতালে দ্রুত ভর্তির জন্য নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নিকট ফোনে সহযোগিতা কামনা করেন।

রিপন জানান যে তার স্ত্রী প্রসব বেদনায় ছটফট করছে। লকডাউনের জন্য তিনি কোন গাড়ি খুঁজে পাচ্ছেন না। এসময় সহযোগিতার হাত বাড়িয়ে দেন নড়াইলের পুলিশ সুপার। করোনা ভাইরাস সংক্রমণ রোধে নড়াইল জেলা যখন লকডাউনে রিপনকে আশ্বাস দিয়ে নিজ বাসায় অবস্থান নেয়ার কথা বলেন পুলিশ সুপার এবং তাৎক্ষণিক সেখানে নড়াইল জেলা পুলিশের অ্যাম্বুলেন্স পাঠিয়ে সন্তানস*ম্ভবা রোগীকে সদর হাসপাতালে পৌঁছে দেন।

পুলিশের এই মানবিক সহযোগিতা প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম পিপিএম (বার), বলেন, নড়াইল জেলার কোন জনগণ যদি জরুরী ভিত্তিতে অ*সুস্থ হয়ে পড়ে, আমরা নড়াইল জেলা পুলিশ সর্বদা পাশে আছি। উজ্জ্বল রায় (নিজস্ব প্রতিবেদক) নড়াইল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/