• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রোজা রেখে কৃষকের ধান কেটে ও মাড়াই করে দিলো সাবেক ছাত্রলীগ নেতা এ.বি.এম.রিয়াজ হোসেন বাদশা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

সারা দেশে পাকা ধান কাটা ও মাড়াই করা নিয়ে বিপাকে কৃষক,ঠিক তখনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কবির হাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানের নির্দেশে রোজা রেখে কৃষকের পাকা ধান কেটে ও মাড়াই করে দিলো সাবেক ছাত্রলীগ নেতা এ বি এম রিয়াজ হোসেন বাদশা ।

বিগত ১৫দিন যাবত সাবেক সহ-সম্পাদক নোয়াখালী জেলা ছাত্রলীগের নেতা এ বি এম রিয়াজ হোসেন বাদশার এর নেতৃত্বে কবিরহাট পৌরসভা ও ঘোষবাগ ইউনিয়নের একাধিক কৃষকের পাকা ধান কেটে ও মাড়াই করে দেয়।

সাবেক ছাত্রলীগ নেতা এ বি এম রিয়াজ হোসেন বাদশা বলেন – এখনই প্রকৃত সময় মানুষের পাশে দাঁড়ানোর,দেশের সকল সংকট সময়ে বাংলাদেশ ছাত্রলীগ সাহসীকতার সাথে সাধারণ মানুষের পাশে ছিল। কৃষকদের এই দুঃসময়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের দায়িত্ববোধের জায়গা থেকে কাজ করে যাচ্ছে যাবে।

তিনি আর বলেন “কৃষক বাঁচলে, বাঁচবে দেশ আসুন গড়ি মানবতার বাংলাদেশ “।

এ সমোয় আরো উপস্থিত চিলেন কবিরহাট পৌরসভা ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাকীম আলাউদ্দিন,পৌর যুবলীগের প্রচার সম্পাদক সালাউদ্দিন,ঘোষবাগ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির মানিক,ঘোষবাগ ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি শাহীন ও ছাত্রলীগ নেতা জসিমসহ অনেক নেতা কর্মীরা এ পাকা ধান কাটে ও মাড়াই এর কাজে অংশ গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/