• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে কাস্তে হাতে কৃষকের ধান কেটে দিলেন চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগ!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০




নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কৃষকের ধান কেটে দিলেন চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগ। অর্থ সংকটে পড়ে ধান না কাটতে পেরে যখন চরহাজারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কৃষক রহমত উল্যাহ দিশেহারা সেই মুহুর্তে চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগ কর্মীরা কৃষকের পাশে দাঁড়ান।



মঙ্গলবার (৫ মে) সকালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি মো.নুরুল করিম জুয়েল’র উৎসাহ স্বরুপ অংশগ্রহনে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বোরহান উদ্দিন মিঠু’র নেতৃত্বে ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা এই ধান কাটায় অংশ গ্রহন করেন।



এসময় কৃষক রহমত উল্যাহ বলেন, বৃষ্টি হওয়ার কারণে এবং করোনা পরিস্থিতিতে অর্থ ও লেবার সংকট থাকার কারণে আমি আমার ৪০ শতাংশ ধান কাটতে পারছিলাম না। আমি দিশেহারা হয়ে পড়েছিলাম। ঠিক সেই মূহুর্তে চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগ কর্মীরা সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন আমার দিকে।



এবিষয়ে মো.নুরুল করিম জুয়েল বলেন,আমার ইউনিয়নের ম্নেহের ছাত্রলীগ কর্মীরা কৃষকের ধান কেটে দেয়ার উদ্যোগ নিয়েছে। যে সমস্ত কৃষক লেবার সংকটের কারণে ধান কেটে ঘরে তুলতে পারছে না তাদের সহযোগিতা করে ধান কেটে দেয়া খুব ভালো কাজ।এরকম কার্যক্রম অব্যাহত থাকুক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/